Ads by tnews247.com
৬-০ গোলে আর্সেনালকে হারালো চেলসি

৬-০ গোলে আর্সেনালকে হারালো চেলসি

Sun March 23, 2014     

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুল ও ম্যানচেস্টার সিটি জয় পেয়েছে।

লন্ডন ডার্বিতে আর্সেনালকে ৬-০ গোলে বিধ্বস্ত করেছে চেলসি। ওয়েস্টহ্যামকে ২-০ গোলে হারিয়েছে ম্যান ইউ। ফুলহ্যামের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে ম্যান সিটি। এদিকে, কার্ডিফ সিটিকে ৬-৩ গোলে হারিয়েছে লিভারপুল।

আর্সেনালের কোচ হিসেবে ১০০০তম ম্যাচটিতে পরাজয়ের তেতো স্বাদ পেয়েছেন আর্সেন ওয়েঙ্গার। লিভারপুল লুইস সুয়ারেজের হ্যাটট্রিকে ৬-৩ ব্যবধানে পরাজিত করে কার্ডিফ সিটিকে। ম্যানচেস্টার সিটির খেলোয়াড় ইয়ায়া তোরের প্রথম হ্যাটট্রিকে ইতিহাদে ৫-০ গোলে ধরাশায়ী হয়েছে ফুলহ্যাম।

স্ট্যামফোর্ড ব্রিজে শুরুতেই আর্সেনালকে পিছিয়ে দেয় চেলসি। স্যামুয়েল এতো ও আন্দ্রে শুরলের গোলে লিড নেয় ব্লুরা। পিছিয়ে পড়া আর্সেনালকে বিপদে ফেলে দেন গিবস। লালকার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। দশ জনের দল নিয়ে আর পেরে ওঠেনি আর্সেনাল।

ইডেন হ্যাজার্ড ও ওসকারের গোলে প্রথার্ধেই চার গোলের লিড পেলো চেলসি। বিরতি থেকে ফিরে ওসকার ও  মোহাম্মদ সালেহর গোলে স্কোর লাইন ৬-০ করে চেলসি।

লিভারপুলের হয়ে অপর সুয়ারেজের হ্যাটট্রিক ছাড়া জোড়া গোল করেছেন মার্টিন স্কারটেল। অপর গোলটি ড্যানিয়েল স্টুরিজের। সিটির প্রথম ৩টি গোলই তোরের। পরের দুটি গোল করেছেন ফার্নানদিনহো ও মার্টিন ডেমিকেলিস।

জয়ের ধারায় ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। গত সপ্তাহে অলিম্পিয়াকোসকে হারানোর পর এবার হারালো ওয়েস্টহ্যামকে। প্রথমার্ধে ওয়েইন রুনির জোড়া গোলে ২-০ গোলে লিড নেয় ম্যান ইউ। ব্যবধান আরো বড় হোতে পারতো, হ্যাটট্রিক মিস করেন রুনি। এরপরও ২-০ গোলের জয়ে স্বস্তি পেতেই পারেন ডেভিড ময়েস।

ইতিহাদ স্টেডিয়ামে ইয়া ইয়া তোরের হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ফুলহ্যামকে ৫-০ গোলে হারিয়েছে সিটিজেনরা। গোল কোরেছেন ফারনানদিনিয়ো ও ডেমিকেলিস।

২৮ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে থাকলো ম্যান সিটি। চেলসি ৩১ খেলা শেষে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। এক ম্যাচ কম খেলে লিভারপুলের অবস্থান দ্বিতীয়স্থানে (৬৫ পয়েন্ট)। ২৮ ম্যাচেই ৬৩ পয়েন্ট অর্জনকারী সিটি তৃতীয়স্থানে। তবে ৩০ ম্যাচ খেলা আর্সেনাল (৬২ পয়েন্ট) রয়েছে চতুর্থ স্থানে ।







Facebook এ আমরা

আরও খবর


জুনে কাউন্টি খেলতে যাচ্ছেন বিরাট আফগানিস্তানের বিরুদ্ধে টেস্ট ম্যাচ না ভারতীয় দলের ইংল্যান্ড সফরের আগে প্রস্তুতির জন্য কাউন্টি ক্রিকেট? ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি

 

বজ্রপাতে আহত ফুটবল খেলোয়াড়ের মৃত্যু! মেচ চলাকালে বজ্রপাতে আহত হয়ে এক ফুটবল খেলোয়াড়ের মৃত্যু হয়েছে।তিনি ছিলেন আফ্রিকার একটি ক্লাবের খেলোয়াড়

 

প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে ছক্কার রেকর্ড গড়ে ফেললেন রোহিত শর্মা! ছক্কার রাজা বলা হয়ে থাকে ক্রিস গেইলকে। এই ক্যারিবীয় দানব নতুন করে আর কী রেকর্ড গড়বেন; দানবীয় সব ছক্কা হাঁকিয়ে সবার ওপরে অবস্থান করছেন তিনি। কিন্

 

ক্রিকেটকে বিদায় বলছেন অ্যাশেজজয়ী জোনাথন ট্রট! চলতি মৌসুমের শেষেই ক্রিকেটকে বিদায় বলছেন ইংল্যান্ডের সাবেক ব্যাটসম্যান জোনাথান ট্রট। বৃহস্পতিবার বিকেলে তার কাউন্টি দল ওয়ারউইকশায়ার নি

 

যে সব কারণে এরাবের বিশ্বকাপে ফেবারিট ব্রাজিল মৌসুম আসবে আর ফেবারিটের তালিকায় ব্রাজিল থাকবে না, সেটা সম্ভবত এখনও পর্যন্ত ঘটেনি। দেশটির মানুষের ফুটবলের প্রতি তুমুল ভালবাসা, আগ্রহ ও

 

টাইগারদের কোচ হাতে রাজি দক্ষিণ আফ্রিকার গ্যারি কারস্টেন! হাথুরুসিংহে অধ্যায় শেষ। তাঁর সঙ্গে সব পাট চুকিয়ে ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তিনি  এখন শ্রীলঙ্কা

 

অন্যান্য

জুনে কাউন্টি খেলতে যাচ্ছেন বিরাট

বজ্রপাতে আহত ফুটবল খেলোয়াড়ের মৃত্যু!

প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে ছক্কার রেকর্ড গড়ে ফেললেন রোহিত শর্মা!

ক্রিকেটকে বিদায় বলছেন অ্যাশেজজয়ী জোনাথন ট্রট!

যে সব কারণে এরাবের বিশ্বকাপে ফেবারিট ব্রাজিল

টাইগারদের কোচ হাতে রাজি দক্ষিণ আফ্রিকার গ্যারি কারস্টেন!

অস্ট্রেলিয়ার নতুন কোচ হিসাবে দায়িত্ব পেলেন জাস্টিন ল্যাঙ্গারের।

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার রেকর্ড ভেঙে দিল লিভারপুল!

মা-বাবা আর শিক্ষকদের প্রতি সকল কৃতজ্ঞ জানালেন সাকিব আল হাসান

এবার রাশিয়া বিশ্বকাপ স্পেনের জন্য হবে অবিস্মরণীয়

গোল করেও যারা উদযাপন করেননি !

নেইমারকে ফিট অবস্থায় পাচ্ছেতো রাশিয়ার বিশ্বকাপ ?

খেলায় ফেরার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত স্মিথ

আরেকবার র‌্যাংকিংয়ে পেছালো বাংলাদেশ

তিনশো রানের ওপর ফাইনালে চেজ করাটা সহজ কথা না

পাকিস্তানের কাছে ভারতের অসহায় আত্মসমর্পণ!

পাকিস্তান নয়, ভারতের জয়ের জন্য প্রার্থনা

পাকিস্তানের অপমানজনক হারের প্রতিশোধ নেওয়ার সুবর্ণ সুযোগ দেখছেন ইমরান

১৩ সদস্যর শক্তিশালী দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের পথে ভারত


৩৮ গরিব এ-নেওয়াজ এভিনিউ, উত্তরা, ঢাকা ১২৩০. ইমেইল: info@tnews247.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত tnews247.com ২০১৪
Hosted & Developed by N. I. Biz Soft