Ads by tnews247.com
নারীদের আর ও আকর্ষণীয় করার উপায়

নারীদের আর ও আকর্ষণীয় করার উপায়

Thu November 27, 2014     

অল্প সময়ের মধ্যে নিজেকে সুন্দর দেখাতে গড়তে পারেন সাধারণ কিছু অভ্যেস। যা প্রতিদিনের জীবনযাত্রার মধ্যেই করা সম্ভব। আর এই বিষয়ে নারীবিষয়ক একটি ওয়েবসাইটে পরামর্শ দিয়েছেন যুক্তরাজ্যের সেলেব্রেটি ফিটনেস ট্রেইনার এবং পুষ্টি বিশেষজ্ঞ লুসি উইনডাম-রিড।

 

* অতিরিক্ত মেদ ঝরানোর ভালো উপায় হল সাধারণের তুলনায় একটু দ্রুত হাঁটা। ঘণ্টায় চার মাইল গতিতে হাঁটার অভ্যেস করুন, এতে চর্বি গলতে সাহায্য করবে।

* অফিসে বিশ মিনিট অন্তর ঘড়িতে বা ফোনে সময় নির্ধারণ করে নিন। বিশ মিনিট পার হলেই চেয়ার ছেড়ে দাঁড়িয়ে যান। সাধারণভাবেই একটু হাঁটাচলা করুন। কারণ বিশ মিনিট বসে থাকার পরেই শরীরে ক্যালরি খরচ করার প্রক্রিয়া ধীর হয়ে যায়। তাই বিশ মিনিট অন্তর নড়াচড়া করলে ক্যালরি খরচের প্রক্রিয়া সচল থাকে।

* নিজের প্রতি চ্যালেঞ্জে ছুড়ে দিন, যেন ক্রিসমাস আসবার আগ পর্যন্ত প্রতিদিন অতিরিক্তি ১০০ ক্যালরি পোড়াতে পারেন। এইভাবে আপনি অন্ততপক্ষে ২৪০০ ক্যালরি পোড়াতে সক্ষম হবেন।

* দশ মিনিটি দড়ি লাফালে ১৩৫ এর মতো ক্যালোরি খরচ হয়। পাশাপাশি শরীরের নিম্নাংশ সুন্দর হবে।

* বিস্কুটের বদলে স্মুদি খান। এতে ক্যালরিও কমবে আর ভিটামিনের যোগানও আসবে একই সময়ে।

* অনেক্ষণ পেট ভরা রাখতে স্মুদির মধ্যে খানিকটা ওটস দিয়ে দিন। এটা শুধু পেট ভরাই রাখবে না, পাশাপাশি রক্তের শর্করার মাত্রাও নিয়ন্ত্রণ করবে। আর উল্টাপাল্টা স্ন্যাকস খাওয়ার ইচ্ছাও কমিয়ে দেবে।

* সিঁড়ি দিয়ে ওঠার সময় দুটি ধাপ একসঙ্গে পার হওয়ার চেষ্টা করুন। এই অভ্যেস পা ও পেছনের অংশে চাপ তৈরি করবে। পাশাপাশি সিঁড়ির রেলিং না ধরে ওঠার অভ্যেস করুন তাতে তলপেটের মাংসপেশির উপরও চাপ পড়বে।

* প্রেরণা যোগাতে সংগীত অতুলনীয়। তাই সবচাইতে পছন্দের গানগুলি দিয়ে প্লে লিস্ট তৈরি করুন। আর তারপর সেটা শুনতে শুনতে শরীরচর্চা করুন।






Facebook এ আমরা

আরও খবর


আমি আমার রান্না চালিয়ে যাবোঃকেকা ফেরদৌসি একটি অনুষ্ঠানে আপনি নুডুলসের আচার বানিয়েছেন। যে রেসিপি নিয়ে মানুষ কখনও চিন্তাই করেনি, আপনি সেটা করে দেখালেন কিভাবে?

 

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় আংটি প্রতিটি মানুষ তার বিয়ের দিন সবচেয়ে সুন্দর হয়ে সকলের সামনে আসতে চায়। তার বিয়ের প্রতিটি বিষয় বস্তু যেন একবারে পারফেক্ট হয়, তাই যথাসাধ্য চেষ্টা থাকে তাদের। একটি বিয়ের শুরুতেই আংটি পছন্দ নিয়ে কিছু সময়

 

৭৪০ জন সাহাবি এবং বিশ্বনবী (সা.) ও আলী (আ.)'র ভ্রাতৃত্ব-বন্ধনের শপথ ১৪৩৭ চন্দ্রবছর আগে পয়লা হিজরির ১২ রমজান বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সা.) বিপুল সংখ্যক মুহাজির ও আনসার সাহাবীকে জোড়ায় জোড়ায় (মু'মিন ভাই হিসেবে) ভ্রাতৃত্ব-বন্ধনে অঙ্গীকারবদ্ধ করেন এবং তিনি নিজে আমীরুল ম

 

জেনে নিন কিভাবে রান্না করবেন জর্দা পোলাও জর্দ্দা সাধারণত বাসায় এখন আর রান্না হয় না। বিয়ে বাড়ীতে কিংবা বিশেষ দাওয়াতেই জর্দ্দা দেখতে পাওয়া যায়। মধ্যবিত্ত পরিবার থেকে

 

জেনেনিন আপনার স্ত্রী পরকীয়া করে কেন  আমাদের দেশে পরকীয়া প্রেমের সম্পর্ক দিনে দিনে বেড়েই চলেছে। আর এই সম্পর্কে নারী-পুরুষ দুজনেই সমান দায়ী। কে না জানে – এক হাতে তালি বাজে না!

 

জেনে নিন প্রকৃত বন্ধু চেনার উপায় কে ভাল আর কে নকল আমাদের মনের মধ্যে নিরন্তর এই প্রশ্ন চলে তাই না? যেমন ধরুন নতুন কারোর সঙ্গে আপনার আলাপ হল। আপনি ভাবলেন সে

 

অন্যান্য

আমি আমার রান্না চালিয়ে যাবোঃকেকা ফেরদৌসি

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় আংটি

৭৪০ জন সাহাবি এবং বিশ্বনবী (সা.) ও আলী (আ.)'র ভ্রাতৃত্ব-বন্ধনের শপথ

জেনে নিন কিভাবে রান্না করবেন জর্দা পোলাও

জেনেনিন আপনার স্ত্রী পরকীয়া করে কেন

জেনে নিন প্রকৃত বন্ধু চেনার উপায়

জেনে নিন পিছনের পকেটে মানি ব্যাগ রাখলে কি হতে পারে

আমরা কি জানি হোটেলে থাকা আমাদের জন্য কতটা নিরাপদ?

মানসিক চাপ কমাবে বই

১৫ মিনিটেই ত্বক ফর্সা করুন

জেনে নিন ত্বকের পরিচর্যার জন্য কী করবেন

জেনে নিন চুলে তেল দেওয়ার সঠিক নিয়ম

সুন্দর নারী পুরুষের জন্য ক্ষতিকর প্রভাব ফেলে

নারীদের আর ও আকর্ষণীয় করার উপায়

ত্বক ফর্সা মসৃন করতে মিষ্টি আলু –বাদামের ব্যবহার

ম্যাকডোনাল্ডসের স্বাদের বার্গারের রহস্য!

আপেল-কমলার খোসায় দূর করুন মুখের কালো দাগ

চুল-ত্বকের যত্নে পেঁপে!

ফিশ ব্যাটার ফ্রাই

শীতের আমেজে গ্ল্যামারাস লুক!

সম্পাদক: মেহারাব খান মুন
৩৮ গরিব এ-নেওয়াজ এভিনিউ, উত্তরা, ঢাকা ১২৩০. ইমেইল: info@tnews247.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত tnews247.com ২০১৪
Hosted & Developed by N. I. Biz Soft